Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মোহামেডানের নিন্দা

প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : জাতীয় দলের সাবেক তারকা ফুটবলার শামসুল আলম মঞ্জুকে মোবাইল ফোনে প্রাণনাশের হুমকি দেয়ায় তীব্র ক্ষোভ ও নিন্দা জানিয়েছে ঢাকা মোহামেডান স্পোর্টি ক্লাব লিমিটেড। গতকাল এক প্রেস বিজ্ঞপ্তিতে এই নিন্দা জানায় মোহামেডান।
বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় দল ও দেশের শীর্ষস্থানীয় ক্লাবের হয়ে খেলা একজন তারকা ফুটবলারকে প্রাণনাশের হুমকি দেয়ায় মোহামেডান বিস্মিত ও ক্ষুব্ধ। মোহমেডান এ ঘটনার তীব্র নিন্দা জানানোর পাশাপাশি হুমকিদাতাকে শনাক্ত করে তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের দাবি জানাচ্ছে।
গত বৃহস্পতিবার একটি বেসরকারী টেলিভিশন চ্যানেলের টক শোতে মঞ্জু বাংলাদেশের ফুটবল নিয়ে আলোচনা করেন। আলোচনায় তিনি বাংলাদেশ ফুটবল ফেডারেশন সভাপতি কাজী সালাউদ্দিন সম্পর্কে কিছু কথাও বলেন। এর রেশ ধরেই শনিবার অজ্ঞাতনামা ব্যাক্তি মঞ্জুর মোবাইল ফোনে তাকে প্রাণনাশের হুমকি দিয়েছে বলে মিডিয়াকে জানান এই সাবেক ফুটবলার।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোহামেডানের নিন্দা

২৬ জানুয়ারি, ২০১৬
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ