Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কাল চট্টগ্রাম যাচ্ছে আ.লীগ কেন্দ্রীয় নেতাদের বিশেষ টিম

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৬ এএম

উত্তরবঙ্গে নির্বাচনী ট্রেন সফরের পর এবার সড়কপথে চট্টগ্রামে আসছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা। বহরের নেতৃত্ব দেবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে সংগঠনকে গোছানোর মিশন নিয়ে আগামীকাল (শনিবার) সকালে ঢাকা থেকে সড়কপথে চট্টগ্রামে আসছেন নেতারা। পথে কুমিল্লা ও ফেনীতে পথসভা করবেন তারা।
একইদিন বিকেলে চগ্রামের সীতাকুণ্ড স্কুল মাঠে পথসভা শেষে চট্টগ্রাম সার্কিট হাউজে রাত্রিযাপন করবেন। পরদিন রোববার সকালে চট্টগ্রামের কর্তফুলী ও লোহাগাড়ায় পৃথক পথসভা শেষে কক্সবাজারের উদ্দেশ্যে রওয়ানা দেবেন দলের শীর্ষ নেতারা।
কক্সবাজারের চকরিয়া ও রামুতে পথসভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। দলের নেতারা জানান, ওবায়দুল কাদেরের নেতৃত্বে বহরে থাকবেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম ও ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ

১২ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ