Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আন্দোলন করে কোন দুর্নীতিবাজকে মুক্ত করা যাবে না: হানিফ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৮, ১:০৭ এএম

আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, আন্দোলন করে কোন দুর্নীতিবাজকে মুক্ত করা যাবে না। বাংলাদেশের মানুষ কোন দুর্নীতিবাজকে রক্ষার জন্য আন্দোলন করবে না। বেগম খালেদা জিয়াকে আদালতে আইনি লড়াইয়ের মাধ্যমে মুক্ত করতে হবে। এছাড়া তিনি অপরাধ স্বীকার করে মহামান্য প্রেসিডেন্টের নিকট ক্ষমা প্রার্থনার আবেদন করতে পারেন।
গতকাল ইসলামিক ফাউন্ডেশনের আগারগাঁওস্থ প্রধান কার্যালয়ে ইমাম প্রশিক্ষণ একাডেমী আয়োজিত প্রশিক্ষণপ্রাপ্ত ইমামদের ৫ দিনব্যাপী রিফ্রেসার্স প্রশিক্ষণ কোর্সের তৃতীয় ব্যাচের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
হানিফ বলেন, ইসলাম পৃথিবীর শ্রেষ্ঠ ধর্ম। ইসলাম কখনো সন্ত্রাস ও জঙ্গিবাদকে সমর্থন করে না। এদেশের কওমি ও আলিয়ার মাদ্রাসার ছাত্ররা জঙ্গিবাদে জড়িত হতে পারে না। জঙ্গিদের অনেকে আধুনিক স্কুল ও ইংলিশ মিডিয়াম স্কুলের ছাত্র। এর পেছনে কাজ করছে জামাতে ইসলাম। জামাত বাংলাদেশকে পাকিস্তান বানানোর চেষ্টা করছে। এরা বাংলাদেশ ও ইসলামের শত্রু ।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক সামীম মেহাম্মদ আফজাল এবং প্রায় চার শতাধিক ইমাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হানিফ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ