Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিদ্ধিরগঞ্জে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৮, ১০:৩৬ এএম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সন্দেহভাজন এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। আজ বুধবার ভোরে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল এলাকায় তাত জুট মিলের সামনে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম ফরিদ মিয়া (৩৫)। তিনি রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার হাটিপাড়া এলাকার মৃত বালাই মিয়ার ছেলে।

র‍্যাবের দাবি, ফরিদ মিয়া ‘ফেন্সি ফরিদ’ নামে বেশি পরিচিত। তিনি তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী ছিলেন। বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে র‌্যাব একটি বিদেশি পিস্তল ও গুলিসহ বিপুল পরিমাণ ইয়াবা জব্দ করেছে।

র‌্যাব-১১-এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক আলেপ উদ্দিন জানান, আজ ভোরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১-এর একটি দল সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় তাত জুট মিলের সামনে অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। গোলাগুলির একপর্যায়ে ফরিদ মিয়া গুলিবিদ্ধ হন এবং তাঁর সহযোগীরা পালিয়ে যায়। পরে গুলিবিদ্ধ ফরিদকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গোলাগুলির সময়ে আহত হন র‌্যাবের সৈনিক মোরসালিম ও কনস্টেবল আশরাফুল হক। তাদের ওই হাসপাতালেই চিকিৎসা দেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ