Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

পাবনায় বন্দুকযুদ্ধে চরমপন্থী দলের আঞ্চলিক নেতা নিহত

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৮, ৭:০১ পিএম

পাবনার আতাইকুলায় পুলিশের সাথে কথিত বন্দুক যুদ্ধে কোরবান হোসেন (৩৬) নামের এক ব্যাক্তি নিহত হয়েছেন। এ সময় পুলিশের চার সদস্য আহত হন বলে পুলিশ জানিয়েছেন। পুলিশের দাবী বন্দুক যুদ্ধে নিহত কোরবান হোসেন চরমপন্থী দলের আঞ্চলিক নেতা ছিলেন। তিনি আতাইকুলার যাত্রাপুর গ্রামের কিয়ামুদ্দিন প্রামানিকের পুত্র ।
আতাইকুলা থানার অফিসার ইনর্চাজ মাসুদ রানা জানান, সোমবার দিবাগত রাত দেড়টার দিকে পুলিশ গোপন সংবাদে জানতে পারে যে, আতাইকুলা থানাধীন কৈজুরী গ্রামের সোবহানের কাঁঠাল বাগানে একদল চরমপন্থী সন্ত্রাসী গোপন বৈঠক করছে। এই সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল ওই স্থানে পৌঁছালে পুলিশের উপস্থিতি টেরে পেয়ে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে সন্ত্রাসীরা পুলিশের গুলির কাছে টিকটে না পেরে পিছু হটে যায়। গোলাগুলি থেমে গেলে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যাক্তিকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে স্থানীয়রা ঐ ব্যক্তি কোরবানের বলে সনাক্ত করেন।
ওসি মাসুদ রানা আরও জানান, এ ঘটনায় পুলিশের চার সদস্য আহত হয়েছেন। তারা হলেন, এএসআই মন্টু হোসেন, ফারুক হোসেন, কনস্টেবল আব্দুর রউফ ও শাহিন আলী।
ঘটনাস্থাল থেকে পুলিশ একটি রিভলবার, ৪ রাউন্ড কার্তুজ, ২টি কার্তুজের খোসা, ২০ পিস ইয়াবা ট্যাবলেট, একটি মোটর সাইকেল উদ্ধার করে। নিহত কোরবানের বিরুদ্ধে আতাইকুলা ও পাশ্ববর্তী আটঘরিয়া থানায় হত্যা,ডাকাতিসহ বেশ কয়েকটি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ