Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজপথে নামতে হবে

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

দেশে উদ্বেগজনক পরিস্থিতি বিরাজ করছে জানিয়ে কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীরপ্রতীক বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর থেকে দেশ গুপ্তহত্যার লিলাভূমিতে পরিণত হয়েছে। দুঃশাসনের অচলায়তনে দেশকে বন্দি করে রাখা হয়েছে। তিনি গতকাল (রোববার) নগরীর কোতোয়ালী মহিম দাশ রোডস্থ কার্যালয়ে কল্যাণ পার্টি চট্টগ্রাম দক্ষিণ জেলার সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
দেশের রাজনীতিতে এক ক্রান্তিকাল চলছে উল্লেখ করে তিনি বলেন, এ সময়ে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করছে। কয়েক বছরে ২০ দলীয় জোটের অসংখ্য নেতাকর্মীকে হত্যা করা হয়েছে। দেশে গুম, খুনের হিড়িক চলছে। এ অবস্থা থেকে জাতিকে মুক্ত করতে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের বিকল্প নেই উল্লেখ করে তিনি বলেন, গ্রহণযোগ্য নির্বাচনের দাবিতে সবাইকে রাজপথে নামতে হবে।
এতে বিশেষ অতিথি ছিলেন কল্যাণ পার্টি চট্টগ্রাম মহানগর সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইলিয়াছ। দক্ষিণ চট্টগ্রাম সভাপতি অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসাইনের সভাপতিত্বে ও ডা. কলিমুল্লাহর পরিচালনায় সম্মেলনে বক্তব্য রাখেন উত্তর জেলা সভাপতি দিদারুল আলম সুমন, মহানগর সাধারণ সম্পাদক মো. নুরুল আলম, সাংগঠনিক সম্পাদক ইলিয়াছ সিকদার, দক্ষিণ জেলা নেতা মো. রফিক, ডা. মো. ইব্রাহিম, অ্যাডভোকেট জাকির হোসাইন, সাইফুর রহমান প্রমুখ। পরে অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসাইনকে সভাপতি ও ডা. কলিমুল্লাহকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট চট্টগ্রাম দক্ষিণ জেলা কল্যাণ পার্টির কমিটি ঘোষণা করা হয়।



 

Show all comments
  • Rajan Chowdhury ১৭ সেপ্টেম্বর, ২০১৮, ১:১৮ পিএম says : 0
    Chacha apni apnar dol niye neme dekanto koyjon apnar lok
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ