Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রামুতে আবারো সড়ক দুর্ঘটনায় আহত ১০

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার : | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

চকরিয়ায় ২৪ ঘন্টায় দুটি সড়ক দুর্ঘটনার দু:খ মুছতে না মুছতেই চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রামু রশিদ নগর হামির পাড়া এলাকায় ঘটেছে আবারো সড়ক দুর্ঘটনা। এতে হানিফ পরিবহনের একটি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক যাত্রীসহ অন্তত ১০ জন আহত হয়েছে।

গতকাল শনিবার বিকেলে এ ঘটনাটি ঘটে। আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেছে স্থানীয়রা। ঘটনাস্থলে হাইওয়ে পুলিশের একটি দল রয়েছে।
সরেজমিন ঘটনাস্থল পরিদর্শন করে জানা যায়, ঘটনার সময় কক্সবাজারমুখী হানিফ পরিবহন ঘটনাস্থলে পৌছলে চট্টগ্রামমুখী একটি ট্রাক অন্য একটি গাড়ীকে ওভারটেক করতে গিয়ে সংঘর্ষ লেগে যায়। এতে গাড়ী দুটি দুমড়ে মুচড়ে গেছে। আহত হয়েছে উভয় গাড়ীর চালক হেলপারসহ অন্তত ১০ জন। তাৎক্ষনিক তাদের পরিচয় পাওয়া যায়নি।
খবর পেয়ে রামু তুলা বাগান হাইওয়ে পুলিশের ইনচার্জ মুজাহিদুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে গাড়ী দুটি জব্দ করে ফাঁড়িতে নিয়ে যাওয়ার প্রক্রিয়া চালাচ্ছে। ওসি মুজাহিদ জানান আহতদের মধ্যে হানিফ চালক ও ট্রাক চালকের অবস্থা আশঙ্কাজনক। অন্যরা সামান্য আহত হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ