Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান উল্লেখ করে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, জননেত্রী শেখ হাসিনার সরকার মুক্তিযোদ্ধাদের কল্যাণে কাজ করছে। তাদের পাশে থাকা আমাদের দায়িত্ব। গতকাল (শুক্রবার) বিশিষ্ট মুক্তিযোদ্ধা জামাল আহমেদ ওরফে জামাল ফকিরের নগরীর পূর্ব বাকলিয়াস্থ বাসভবনে এসব এ কথা বলেন মেয়র। বাংলাদেশ লিবারেশন ফোর্স কোতোয়ালী থানার কমান্ডার জামাল ফকিরের অসুস্থতার সংবাদ পেয়ে তাকে দেখতে যান সিটি মেয়র।
মেয়র বীর মুক্তিযোদ্ধা জামাল ফকিরের শারিরিক অবস্থার খোঁজ খবর নেন এবং আল্লাহর দরবারে তার আশু রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করেন। এছাড়া মেয়র তার পরিবারের সদস্যদের সাথে কুশল বিনিময় ও জামাল ফকিরের চিকিৎসার বিভিন্ন বিষয় নিয়ে আলাপ করেন। এসময় মুক্তিযোদ্ধা ইসহাক মিন্টু, আওয়ামী লীগ নেতা শামসুল ইসলাম, রিতাব উদ্দিন বাবু, মোঃ সোলেমান প্রমুখ উপস্থিত ছিলেন।
পরে তিনি অসুস্থ প্রবীণ আওয়ামী লীগ নেতা, প্রাক্তন কমিশনার ও মহানগর আওয়ামী লীগের সদস্য খন্দকার সিরাজুল আলমকে দেখতে তার ফকিরপাড়ার জামশেদ শাহ সড়কস্থ বাসভবনে যান। মেয়র তার শারিরিক অবস্থার খোঁজ খবর নেন। এসময় কাউন্সিলর সাহেদ ইকবাল বাবু, জামেয়া আহমদিয়া সুন্নিয়া মাদরাসার অধ্যক্ষ মাওলানা অছিউর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুক্তিযোদ্ধা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ