Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইলিয়াস সভাপতি মনসুর সেক্রেটারি নির্বাচিত

ইসলামী ছাত্র মজলিসের কমিটি গঠিত

স্টাফ রির্পোটার : | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৬ এএম

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি ও সেক্রেটারি জেনারেল নির্বাচিত হয়েছেন যথাক্রমে ইলিয়াস আহমদ ও মনসুরুল আলম মনসুর। গতকাল রাজধানীর শাহজাহানপুরস্থ মাহবুব আলী ইনস্টিটিউট মিলনায়তনে ইসলামী ছাত্র মজলিসের ২দিন ব্যাপী কেন্দ্রীয় সদস্য সম্মেলনে এ কমিটি গঠন করা হয়। সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ইলিয়াস আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারি জেনারেল এইচএম খালেদ আহমদের পরিচালনায় উক্ত সদস্য সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের আমীর প্রিন্সিপাল মাওলানা মোহাম্মদ ইসহাক। মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, বিরোধী মতকে দমন-পীড়নের জন্য নতুন নতুন আইন বানানো হচ্ছে, বিচার বিভাগকে কারাগারে পাঠানো হচ্ছে। আগামী একাদশ নির্বাচনকেও বিগত ৫ জানুয়ারির পুনরাবৃত্তি করতে চায় সরকার। জনগণের নির্বাচিত সরকার ছাড়া দেশের সমস্যা সমাধান হবে না।
এতে আরো উপস্থিত ছিলেন, এডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর হোসাইন, সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা রুহুল আমীন সাদী, ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, মুফতি মাওলানা মুহাম্মদ হুজাইফা অধ্যাপক মুহাম্মদ আবদুল জলিল, মাওলানা আহমদ আলী কাসেমী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ