Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভাইদের নামে বোনের মামলা

স্বামী হত্যার অভিযোগ

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা)উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৫ এএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে আবুল হোসেন (৫০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগে সহোদর দুই ভাইসহ ৫ জনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে স্ত্রী মালেকা বেগম। ৩ শ্যালকের বিবাদ থামাতে গিয়ে ভগ্নিপতিকে পিটিয়ে হত্যা করেছে দুই শ্যালক।
জানাগেছে, উপজেলার রাখাল বুরুজ ইউনিয়নের কামারপাড়া গ্রামের মৃত ময়েজ উদ্দিনের তিন পুত্র আলা মিয়া (৫০), লাল মিয়া (৪৫) ও সাদা মিয়া (৪০) এর মধ্যে পারিবারিক কারণে প্রায়ই ঝগড়া বিবাদ হতো। ঘটনার দিন গত বুধবার দুপুরে তাদের মধ্যে আবারও বিবাদ দেখা দিলে তাদের ভগ্নিপতি পাশর্^বর্তী কামারপাড়া গ্রামের মৃত বদের আলীর পুত্র আবুল হোসেন তাদের বাড়িতে উপস্থিত হয়ে বিবাদ থামানোর চেষ্টা করে। এসময় আলা মিয়া, সাদা মিয়া ও তাদের ভাগিনা ফুলবাড়ি ইউনিয়নের মালাধর গ্রামের জহুরুল ইসলামের পুত্র মনজু মিয়া (৩৪) ক্ষিপ্ত হয়ে লাঠিসোটা নিয়ে আবুল হোসেন ও লাল মিয়ার উপর হামলা করে। তাদের মারপিটে আবুল হোসেন ও লাল মিয়া গুরুতর আহত হয়। গ্রামবাসীরা তাদের উদ্ধার করে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা করান। এতে আবুল হোসেনের অবস্থার অবনতি হলে তাকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথে সন্ধ্যায় তার মৃত্যু হয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ ময়না তদন্তের জন্য গাইবান্ধা আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান পিপিএম ঘটনাটি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে এঘটনায় নিহতের স্ত্রী মালেকা বেগম বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ