Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লালপুরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:১২ এএম

নাটোরের লালপুরে পুকুরের পানিতে ডুবে আফিয়া খাতুন (১০) ও নাইম হোসেন (০৯) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। নিহত আফিয়া খাতুন (১০) রাজশাহী জেলার আলমগীর হোসেনের মেয়ে ও মাদ্রাসার ছাত্রী, অপরজন নাইম হোসেন ওয়ালিয়া গ্রামের আদম আলীর ছেলেও আইডিয়াল কিন্ডার গার্টেন স্কুলের শিশু শ্রেণীর ছাত্র। গতকাল বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে উপজেলার ওয়ালিয়া ৫নং ওয়ার্ডের মধ্যপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।
নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানাগেছে, দুই শিশু সম্পর্কে খালাতো ভাই বোন ছিলো। নিহত আফিয়া খাতুন ওয়ালিয়া গ্রামে তার খালার বাড়িতে গত কাল রাজশাহী থেকে বেড়াতে আসেছে। আজ সকাল সাড়ে ১০ টার দিকে পরিবারের সকলের আড়ালে আফিয়া ও নাইম দুই ভাই-বোন বাড়ির পার্শ্বে খেলাধুলা করতে যায়। পরে তাদের না পেয়ে অনেক খোজাখুজি এক পর্যায়ে বাড়ির পাশ্ববর্তী সাবেক চেয়ারম্যান আব্দুল হাকিমের পুকুরে একটি শিশু কে ভেসে থাকতে দেখে স্থানীয়রা। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের নিকট নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুকুরের পানিতে খোজাখুজি করে অপরজন নাইম কে অচেতন অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা। পরে তাকে বনপাড়া ক্লিনিকে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে ওয়ালিয়া ইউপির চেয়ারম্যান আনিছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এই ঘটনায় এলাকা জুরে শোকের ছায়া নেমে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর মৃত্যু

১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ