Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নতুন উচ্চতায় আর্সেনাল

প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : চ্যাম্পিয়ন্স লিগে জায়গা করে নেওয়ার পথে আরো একটু এগিয়ে গেল আর্সেনাল। পরশু ওয়েস্ট ব্রæমকে ২-০ গোলে হারিয়েছে তারা। আগের দিন ক্রিস্টাল প্যালেসকে হারিয়ে পয়েন্ট তালিকার চতুর্থ স্থানে থাকা আর্সেনালের ঘাড়ে নিঃশ্বাষ ফেলেছিল ম্যানইউ। কিন্তু পরশু ঘরের মাঠ এমিরেটস স্টেডিয়ামে এলিক্সিস সানচেসের জোড়া গোল ম্যানইউ’র সাথে তো ব্যবধান বাড়ালোই সাথে ম্যানসিটিকে টপকে পয়েন্ট তালিকার তৃতীয় স্থানটা দখল করল গানাররা। প্রিমিয়ার লিগের দ্বিতীয় দল হিসেবে এদিন ৫০০তম জয় পেল আর্সেনাল। ৫৮৪ জয় নিয়ে এই তালিকায় সবার ওপরে ম্যানইউ।
লিগের আর মাত্র বাকি ৪ ম্যাচ। আর্সেন ওয়েঙ্গারের দলের চেয়ে ১০ পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে মৌসুমের বিষ্ময় লেস্টার (৭৩)। দ্বিতীয় স্থানে থাকা টটেনহামও তাদের চেয়ে ৫ পয়েন্টে এগিয়ে। ৬১ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে ম্যানসিটি। তাদের চেয়ে ২ পয়েন্ট পিছিয়ে পঞ্চম স্থানে লুইস ভন গালের ম্যানইউ। এক ম্যাচ বেশি খেলে হলেও আজ আবার আর্সেনালকে সরিয়ে তৃতীয় স্থান পুনোরুদ্ধারের সুযোগ থাকছে ম্যানুয়েল পেল্লেগিনির দলের সামনে। ইতিহাদে তাদের প্রতিপক্ষ স্টোক সিটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন উচ্চতায় আর্সেনাল

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ