Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মেম্বারসহ ৩৯ জনকে আসামি করে মামলা আটক ২

কৃষ্ণনগর চেয়ারম্যান হত্যা

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

সাতক্ষীরার কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান কেএম মোশাররফ হোসেনকে গুলি ও কুপিয়ে হত্যার ঘটনায় কালিগঞ্জ থানায় মামলা হয়েছে। মামলা নং-৬। তারিখ-০৯-০৯-২০১৮। মামলার বাদী হয়েছেন নিহতের বড় মেয়ে সাদিয়া ইসলাম। মামলায় ১৯ জনের নাম উল্লেখ করাসহ অজ্ঞাত ২০ জনকে আসামী করা হয়েছে। এজাহারে কৃষ্ণনগর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড সদস্য আব্দুল জলিল গাইনকে এক নাম্বার আসামী করা হয়েছে। মামলার এজাহারভুক্ত ১০ নাম্বার আসামী মোজাফ্ফর হোসেন বিশ্বাস ও ১৪ নাম্বার আসামী লাল্টুকে সোমবার ভোররাতে আটক করেছে পুলিশ। তাদেরকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
উল্লেখ্য, গত ৮ সেপ্টেম্বর শনিবার রাত পৌনে ১১ টার দিকে একদল সন্ত্রাসী ফিল্মি স্টাইলে প্রকাশ্যে বোমা ফাটিয়ে গুলি ও কুপিয়ে ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেনকে হত্যা করে। তিনি স্থানীয় যুবলীগ অফিসে বসেছিলেন। নিহত চেয়ারম্যান কৃষ্ণনগর গ্রামের মৃত ছইলউদ্দীন কাগুজির ছেলে।
চেয়ারম্যান মোশাররফ হোসেন কালিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাবেক সেক্রেটারি ও বর্তমানে জেলা জাতীয় পার্টির সহ-সাংগঠনিক সম্পাদক ছিলেন। তিনি কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের তিন বারের নির্বাচিত চেয়ারম্যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ