Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কক্সবাজারে ৫ স্কুল ছাত্র নিখোঁজ

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৮, ১০:৩৩ এএম

কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয় ও পৌর প্রিপ্র্যারাটরি উচ্চ বিদ্যালয়ের পাঁচ ছাত্র নিখোঁজ হয়েছে
বলে জানা গেছে।
রোববার (৯ সেপ্টেম্বর) বিদ্যালয়ে গিয়ে আর বাড়ি ফিরে আসেনি তারা। এই নিয়ে তাদের পরিবারে উদ্বেগ-উৎকণ্ঠা বিরাজ করছে। অন্যান্য অভিভাবকদের মাঝেও দেখা দিয়েছে নানা ধরনের শঙ্কা।
নিখোঁজ ছাত্ররা হলো, সরকারি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ও উত্তর রুমালিয়ারছড়া এলাকার আদর্শ মহিলা কামিল মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা জহির আহমদের পুত্র সাইয়েদ নকীব, অষ্টম শ্রেণীর ছাত্র ও বাজারঘাটা এলাকার এড. আব্দুল আমিনের বড় ছেলে এইচ এ গালিব উদ্দিন, অষ্টম শ্রেণীর মেধাবী ছাত্র ও বাসটার্মিনাল এলাকার আকতার কামাল চৌধুরীর ছেলে শাহরিয়ার কামাল সাকিব ও তার খালাতো ভাই অষ্টম শ্রেণির ছাত্র একই এলাকার ফয়েজুল ইসলামের পুত্র শাফিন নূর ইসলাম এবং পৌর প্রিপ্র্যারাটরি উচ্চ বিদ্যালয়ের এক ছাত্র। তবে তার পরিচয় পাওয়া যায়নি।
'কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রামমোহন সেন বলেন, সাকিব ও শাফিনের ব্যাপারে তাদের পরিবারের লোকজন আমাকে ফোন করেছিলেন। বিষয়টি জানতে পেরে আমি উপস্থিত খাতা দেখেছি। কিন্তু তারা বিদ্যালয়ে আসেনি।
তবে অন্য দু’জনের অভিভাবকেরা আমাকে ফোন করেনি। তাই তারা বিদ্যালয়ে উপস্থিত ছিলো কিনা জানতে পারছি না।'
হঠাৎ ৫ ছাত্র নিখোঁজ হওয়া তাদের পরিবারে উৎকণ্ঠা বিরাজ করছে। তারা উদ্বিগ্ন হয়ে পড়েছে। একই সাথে বিদ্যালয়ে কর্তৃপক্ষও চিন্তিত এনিয়ে।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, ছাত্র নিখোঁজের ব্যাপারে জানাতে কেউ আমাদের কাছে আসেনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজারে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ