Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কক্সবাজারে ৬ হাজার ইয়াবাসহ পুলিশ সদস্য গ্রেফতার

কক্সবাজার জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০২ এএম

কক্সবাজারের রামুতে বর্ডার গার্ড অব বাংলাদেশের (বিজিবি) চেকপোস্টে ৬ হাজার ইয়াবাসহ চট্টগ্রাম জেলা পুলিশের উপ-পরিদর্শকসহ (এসআই) ২ জনকে গ্রেফতার করা হয়েছে। সূত্র জানায়, গত ১৮ ফেব্রুয়ারি তাদের গ্রেফতার করা হলেও সমালোচনা এড়াতে ঘটনাটি প্রকাশ করেনি পুলিশ। কক্সবাজার পুলিশের একটি সূত্র জানায়, গ্রেফতার দু’জন হলেন, মো. কামরুজ্জামান ও সাইফুল ইসলাম। কামরুজ্জামান চট্টগ্রাম আদালতের চান্দনাইশ জেনারেল রেজিস্টার অফিসের (জিআরও) এসআই। এ ঘটনায় বিভাগীয় মামলা হলে তাকে সাময়িক বরখাস্ত করা হয়।
কক্সবাজার পুলিশ সূত্র আরও জানায়, মরিচ্যা চেকপোস্টে বিজিবি সদস্যরা এসআই কামরুজ্জামানকে গ্রেফতার করে। পরে তল্লাশি করে ৬ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। ৬ হাজার ইয়াবার মধ্যে ৩ হাজার ইয়াবা আংশিক গলিত অবস্থায় ছিল।
রামু থানার এসআই আবু কাওসার গতকাল মঙ্গলবার রাতে বলেন, আটক সাইফুলকে সঙ্গে নিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশায় যাচ্ছিলেন এসআই কামরুজ্জামান। বিজিবি সদস্যরা সিএনজি থামিয়ে তল্লাশির সময় ইয়াবা উদ্ধার ও তাদের আটক করে। আটক এসআই আগে টেকনাফে কর্মরত ছিলেন এবং গ্রেফতারের সময় তিনি ইউনিফর্ম পরা ছিলেন। এ বিষয়ে জানতে চাইলে চট্টগ্রামের পুলিশ সুপার এসএম রাশিদুল হক ওই এসআইকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তিনি এখন কারাগারে। এ বিষয়ে একটি বিভাগীয় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজারে ৬ হাজার ইয়াবাসহ পুলিশ সদস্য গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ