Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পিকআপের চেসিসে কোটি টাকার ইয়াবা

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

পিকআপ ভ্যানের চেসিসের ভেতর লুকিয়ে পাচারকালে কোটি টাকার ইয়াবা উদ্ধার করেছে এলিট বাহিনী র‌্যাব। এ সময় গ্রেফতার করা হয়েছে পিকআপের চালক ও সহকারীকে। গতকাল (রোববার) ভোরে নগরীর বিমানবন্দর সড়কে ব্যারিস্টার সুলতান আহমদ চৌধুরী কলেজের সামনে এ অভিযান চালানো হয়। ২১ হাজার ১৮০ পিস ইয়াবাসহ পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন- চালক মো. আবু ছায়াম (৩০) ও সহকারী মো. রবিন (৩৫)।
র‌্যাব জানায়, পিকআপ ভ্যানে লুকিয়ে ইয়াবার চালানটি চট্টগ্রাম কাস্টম হাউস এলাকা থেকে পতেঙ্গা সৈকতে যাচ্ছিল এমন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালানো হয়। থামানোর সংকেত দিলে চালক গাড়িটি রাস্তায় রেখে লাফিয়ে পড়ে পালানোর চেষ্টা করে। র‌্যাব সদস্যরা চালক সহকারী দু’জনকেই পাকড়াও করে। পরে তাদের দেখানো মতে, পিকআপ ভ্যানের (ঢাকা মেট্রো-ন ১৮-৫০৯৮) চেসিসের ভেতরে সুকৌশলে লুকানো ২১ হাজার ১৮০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার দাম এক কোটি ৫ লাখ ৯০ হাজার টাকা এবং জব্দকৃত পিকআপ ভ্যানের মূল্য ৩০ লাখ টাকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা

১১ ফেব্রুয়ারি, ২০২২
৪ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ