Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাংবাদিক মোস্তাক হোসেন ইন্তেকাল করেছেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৮, ২:৩৪ পিএম

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সভাপতি ও দৈনিক ভোরের ডাক পত্রিকার বিশেষ প্রতিনিধি মোস্তাক হোসেন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)।
সোমবার (৩ সেপ্টেম্বর) সকাল ১০টা ৫৫ মিনিটে তিনি মৃত্যুবরণ করেন। তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির বর্তমান সভাপতি সাইফুল ইসলাম।
বাংলা ট্রিবিউনকে তিনি বলেন, ‘মোস্তাক ভাই চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে ১১টা বাজার পাঁচ মিনিট আগে মারা যান। তিনি কিডনি জটিলতায় ভুগছিলেন। এর আগে বৃহস্পতিবার ডায়ালাইসিস করে তিনি বাসায় ফেরেন। কিন্তু শুক্রবার (৩১ আগস্ট) শরীর খারাপ হলে আবারও তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের সিসিইউ-তে ভর্তি করা হয়েছিল।’
সাইফুল ইসলাম আরও জানান , আজ (সোমবার) বাদ জোহর ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে তার জানাজা অনুষ্ঠিত হবে।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পারিবারিকভাবে জানা গেছে, বাদ জোহর ডিআরইউতে সাংবাদিক মোস্তাক হোসেনের মরদেহ আনা হবে। সেখানে জানাজা শেষে জাতীয় প্রেসক্লাবে তার মরদেহ নেওয়া হবে। সেখানে দ্বিতীয় জানাজা শেষে ঢাকায় তাকে সমাহিত করা হবে।

মোস্তাক হোসেন জাতীয় প্রেসক্লাব ও ঢাকা সাংবাদিক ইউনিয়নেরও সদস্য ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ