Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৮, ১০:৫১ এএম

রাজবাড়ীর কালুখালীতে পুলিশের সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার শাওরাইল ইউনিয়নের আলমডাঙ্গা এলাকার একটি আম বাগানে এ ঘটনা ঘটে। পুলিশের দাবি, নিহত আবদুল মতিন মন্ডল (৫০) চরমপন্থী সংগঠন সজল বাহিনীর সেকেন্ড-ইন-কমান্ড। তকার বিরুদ্ধে হত্যা, অস্ত্রসহ তিনটি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ ১টি ওয়ান শুটারগান ও ২টি রামদা উদ্ধার করেছে।
সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) ফজলুল করিম জানান, রাতে শাওরাইল ইউনিয়নের আলমডাঙ্গার একটি আম বাগানে চরমপন্থী সজল বাহিনীর সদস্যরা মিটিং করছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে কালুখালী থানা পুলিশ সেখানে অভিযান চালায়।

এ সময় চরমপন্থীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি ছুড়লে আবদুল মতিন গুলিবিদ্ধ হন এবং অন্যরা পালিয়ে যান। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে অস্ত্র ও রামদা উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ