Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মুস্তাফিজের জন্য বাংলা শিখছেন ওয়ার্নার!

প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : ইংরেজি ভাষায় দখল খুব বেশি নেই মুস্তাফিজুর রহমানের। তাই এই কাটার মাস্টারের জন্য সার্বক্ষনিক একজন দোভাষী রেখেছে তার আইপিএল ফ্রাঞ্চাইজি সানরাইজার্স হায়দরাবাদ। কিন্তু সবসময় কী আর দোভাষীকে দিয়ে কাজ চালানো যায়! দলের অধিনায়ক ডেভিড ওয়ার্নার মজা করে বলছেন, মুস্তাফিজের জন্য বাংলাটাই শিখতে হবে!
আগের দিন থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি দারুণ জনপ্রিয় হয়ে উঠেছে। যাতে দেখা যাচ্ছে, টেবিলের দু’পাশে বসে মোবাইলে ব্যস্ত মুস্তাফিজ ও ওয়ার্নার। টেবিলে একটি কাগজের হোডিংয়ে লেখা, ‘নো ফটোস’। ছবি তবু ঠিকই তোলা হয়েছে, যেটি ছড়িয়ে গেছে ক্রিকেট বিশ্বে। গতকাল ওই ছবি নিয়েই টুইটারে একজনের মন্তব্যের জবাবে ওয়ার্নার বলেন, ‘আমি ফিজের (মুস্তাফিজ) জন্য গুগল ট্রান্সলেশন ব্যবহার করছিলাম। চেষ্টা করছি কিভাবে বাংলা শিখতে হয়।’ এবারের আইপিএলে সানরাইজার্সের অন্যতম সেরা পারফরমার মুস্তাফিজ। গতকাল গুজরাট লায়ন্সের জাদেজাকে বোল্ডসহ ৪ ম্যাচে নিয়েছেন ৫ উইকেট। এদিন ৪ ওভার বল করে ঐ একটি উইকেট পেলেও রান দিয়েছেন মাত্র ১৯! মুস্তাফিজের মিতব্যয়ী বোলিংয়ে ৮ উইকেট খুঁইয়ে গুজরাট থেমেছে ১৩৫ রানে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুস্তাফিজের জন্য বাংলা শিখছেন ওয়ার্নার!
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ