Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্লেনের ইকোনমি সিটে প্রধানমন্ত্রী ইমরান খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

প্লেনের ইকোনমি ক্লাসে চড়ছেন পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী ইমরান খান। ব্যয় কমানোর জন্য কর্মকর্তাদের প্লেনের ফার্স্ট ক্লাসে ভ্রমণ নিষিদ্ধ করেছেন তিনি। ইমরানের ইকোনমি ক্লাসের আসনে বসা একটি ছবি মানুষের দৃষ্টি আকর্ষণ করেছে। সম্প্রতি অনলাইনে ইমরান খানের ছবিটি ভাইরাল হয়েছে। তাতে দেখা যায় প্লেনের ইকোনমি ক্লাসের একটি আসনে ইমরান খান বসে রয়েছেন। তার পাশে রয়েছে কোলে বাচ্চা নিয়ে এক ব্যক্তি। এ সময় আরো কয়েকজন নারী-পুরুষ তাকে ঘিরে রয়েছে। যদিও ছবিটি কবেকার সে সম্পর্কে জানা যায়নি। এ বিষয়ে তিনি নানা সমালোচনার মধ্যে পরেছেন।
ইমরান খান অযথা ব্যয় কমানোর স্বার্থে বিভিন্ন রকম পদক্ষেপ নিয়ে এরপর নিজেই হেলিকপ্টারে চড়ে অফিস করছেন এমন খবরে সমালোচনাও তৈরি হয়েছে। হেলিকপ্টারে চড়ে অফিসে যাওয়াকে প্রধানমন্ত্রীর ঘনিষ্ঠজনরা অবশ্য নানা যুক্তি দিয়ে বিষয়টিকে বৈধতা দেওয়া চেষ্টা করছেন। এতে রাস্তায় যানজট হয় না এবং জনগণের ভোগান্তি কম হয় বলেও দাবি করছেন ইমরানের লোকজন। প্রধানমন্ত্রী ইমরান ব্যয় সংকোচনের লক্ষ্যে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিয়েছেন। এর মধ্যে বিমানের প্রথম শ্রেণিতে চড়া বন্ধ করা অন্যতম।

 



 

Show all comments
  • বশির ১ সেপ্টেম্বর, ২০১৮, ৪:২৯ এএম says : 1
    এই না হলে নেতা
    Total Reply(0) Reply
  • Robert Hassan ১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:৪৪ পিএম says : 0
    Imran is an intelligent person because when his protocol driving on the highway it should take time so many People losing their time and business.
    Total Reply(0) Reply
  • Habib Rahman ১ সেপ্টেম্বর, ২০১৮, ১:১২ পিএম says : 0
    hope Imran Khan may pullout Pakistan from corruption country. may allah bless him. ameen
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ