Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

যুবা এশিয়া কাপ ক্রিকেটের সূচিতে রদবদল?

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

অনুর্ধ্ব-১৯ এশিয়া কাপের ভেন্যু ছিল চট্টগ্রাম ও বৃহত্তম সমুদ্র সৈকত কক্সবাজারে। অংশগ্রহণকারী আটটি দলের খেলাগুলোর ম্যাচ সিডিউলও করা হয়েছিল সেভাবে। এমনকি সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে হওয়ার কথা ছিল। কিন্তু আয়োজক বিসিবি চট্টগ্রাম ভেন্যুকে রেখে কক্সবাজারকে বতিল করে তা ঢাকা ভেন্যু রাখার চিন্তা-ভাবনা করছে বলে জানা গেছে। যদি তাই হয়ে থাকে তাহলে অনুর্ধ্ব-১৯ এশিয়া কাপের সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে ঢাকায়।
এদিকে এবারের যুব এশিয়া কাপে প্রস্তুতির জন্য ২৩ সদস্যের বাংলাদেশ দল ক্যাম্প করছে চট্টগ্রামে। এ দলটি গতকাল বিকেলে জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে যাওয়ার পর তাদের দম টেস্ট করিয়েছেন দলীয় কোচ। এরপর খেলোয়াড়দের মাঠে ব্রিফিং দিয়েছেন। ক্যাম্পে থাকা খেলোয়াড়রা জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামের পাশাপাশি এমএ আজিজ স্টেডিয়ামেও অনুশীলন করবে। ক্যাম্প চলবে ১৪ সেপ্টেম্বর পর্যন্ত।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবা এশিয়া
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ