Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবারো অনূর্ধ্ব-১৯ দলে জায়গা হয়নি শচিন পুত্র অর্জুনের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

 টানা তৃতীয়বারের মতো ভারতীয় অনুর্ধ্ব-১৯ দলে জায়গা হয়নি ভারতের কিংবদন্তী ক্রিকেটার শচিন টেন্ডুলকারের পুত্র অর্জুন টেন্ডুলকারের। খেলার জগতটা এমনই, যেখানে বিখ্যাত বাবার সন্তান হলেও পারফরমেন্স ভালো না থাকায় বাড়তি সুযোগ সুবিধা পাওয়ার উপায় নেই। যা টের পাচ্ছেন অর্জুন টেন্ডুলকার। এর আগে শ্রীলঙ্কা সফরে সীমিত ওভারের দলে জায়গা পাননি তিনি। আরো একবার ভারতের অনূর্ধ্ব-১৯ দলে উপেক্ষিতই থাকলেন শচিন পুত্র। বাবার মতো ব্যাটিং নয়, অর্জুন টেন্ডুলকার মূলত নজর কেড়েছেন পেস বোলিংয়ে। সেই সঙ্গে ব্যাটিংটাও করতে জানেন তিনি। বলা যায়, অলরাউন্ডার।
১৯ ছুুঁইছুুঁই অর্জুনের দুর্ভাগ্য, বাবার পথে হাঁটার স্বপ্ন দেখলেও ভারতের তিনটি অনূর্ধ্ব-১৯ দলের একটিতেও জায়গা করে নিতে পারেননি। অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ, অনূর্ধ্ব-১৯ ‘এ’ দল এবং ‘বি’ দল-তিনটি স্কোয়াডেই নাম নেই শচিন পুত্রের। এর আগে শ্রীলঙ্কার মাটিতে ভারতের ৩-২ ব্যবধানে জয় পাওয়া ওয়ানডে সিরিজেও ছিলেন না অর্জুন। এছাড়া মুম্বাইয়ের অফ সিজন ক্যাম্পে সাতজন নতুন খেলোয়াড় অন্তর্ভূক্ত হলেও শচিন পুত্র অর্জুনকে রাখেননি নির্বাচকরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ