Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সুনামগঞ্জে গুম দিবস পালিত

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৮, ১২:০৪ এএম

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মানবাধিকার সংগঠন অধিকার সুনামগঞ্জ ইউনিটের উদ্যোগে গুমের শিকার ব্যক্তিদের স্মরণে আন্তর্জাতিক দিবস পালিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সুনামগঞ্জ আলফাত উদ্দিন স্কয়ার ট্রাফিক পয়েন্টে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
অধিকারের সুনামগঞ্জ জেলা সম্বনয়কারী মুহাম্মদ আমিনুল হকের পরিচালনায় বক্তব্য রাখেন সাংবাদিক ফোরামের সভাপতি কুলেন্দু শেখর দাস, সাধারণ সম্পাদক মাহতাব উদ্দিন তালুকদার, গৌরারং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাব উদ্দিন, মানবাধিকার সোসাইটির সভাপতি হারুন অর রশীদ, কৃষক নেতা আব্দুল কাইয়ূম, আইন সহায়তা কমিশনের (বাসক) সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম শ্যামল, অ্যাড. মহসিন রেজা মানিক, সাংবাদিক সেলিম আহমদ তালুকদার, অরুন চক্রবর্তী, বুরহান উদ্দিন, কুদরত পাশা, সুহেল আলম, আব্দুস সালাম, ফোয়াদ মনি, মুহিবুর রেজা টুনু, মানবাধিকার কর্মী মুশাহিদ আলম, দিলাল আহমদ, কে এম শহীদুল, মিজানুর, মুন্না প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিবস পালিত

৭ এপ্রিল, ২০২২
১৫ ফেব্রুয়ারি, ২০২২
১৪ ফেব্রুয়ারি, ২০২২
২১ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ