Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নাজিরপুরে ইভটিজিং কেন্দ্র করে ২ পক্ষের সংঘর্ষে আহত ৭

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম


 পিরোজপুরের নাজিরপুরে ইভটিজিং কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ৭ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধ্যায় উপজেলার সদর ইউনিয়নের পাতিলাখালী গ্রামে। আহতদের নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে
হাসপাতালে চিকিৎসাধীন রিপন খান (৩২) জানান, উপজেলার ছোট আমতলা গ্রামের সুজন খান (২০) ও তার ৭ বন্ধু মিলে ঈদের দিন বিকেলে ওই গ্রামের একটি মেয়েকে ইভটিজিং করতে আসলে স্থানীয়রা তার প্রতিবাদ করে। এ ঘটনার জের ধরে গত বুধবার সন্ধ্যা ৬ টার দিকে লোহার রড নিয়ে এসে তাদের ওপর হামলা চালায়। এ হামলায় ইউনুস আলী শেখ (৪৮), বেলায়েত হেসেন খানের ছেলে রিপন খান (৩২) ও হায়দার খানের স্ত্রী হোসনেয়ারা বেগম (৫০) আহত হয়। এ ছাড়া এ সময় স্থানীয়দের হামলায় ইভটিজিং করতে আসা সুজন খান (২০), তার বন্ধু ছোট আমতলা গ্রামের দোলোয়ার খানের ছেলে মুজাহিদ খান (২০) ও তার ছোটভাই সাইফুল ইসলাম ও সাকিব হোসেন আহত হয়। অভিযুক্ত সুজন খান জানায়, সে সহ তার ২ ভাই ও বন্ধুরা গতকাল বুধবার ঘটনার সময় ওই এলাকায় তার ভগ্নিপতি আজাদ হাওলাদারের বাড়িতে বেড়াতে আসলে স্থানীয়রা তাদের মারধর করে আহত করে।
নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম সুলতান মাহমুদ জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ