Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কালিয়ায় স্কুলছাত্রী অপহৃত সাতজনকে আসামি করে মামলা

নড়াইল জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

 স্কুলে যাওয়ার পথে নড়াইলের কালিয়ায় এক স্কুল ছাত্রীকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। বুধবার সকালে উপজেলার বাঐসোনা গ্রামের রাস্তায় এ ঘটনা ঘটে। ওই ঘটনায় ৭ জনকে আসামী করে মামলা হয়েছে। তবে ওই অপহণের প্রকৃত কারণ জানা জায়নি পুলিশ জানিয়েছে।
স্থানীয়রা ও পুলিশ জানায়, উপজেলার খলিশাখালি গ্রামের শেখ কবির হোসেনের মেয়ে বাঐসোনা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী সাদিয়া ইসলাম রুম্পা সকাল সাড়ে ৮ টার দিকে বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে বাঐসোনা গ্রামের ছিদ্দিক শিকদারের ছেলে মোর্শেদ শিকদারের নেতৃত্বে ৬/৭ জনের একদল সশস্ত্র দূর্বৃত্ত বাঐসোনা গ্রামের রাস্তা থেকে তাকে অপহরণ করে মোটর সাইকেলে তুলে পালিয়ে যায়। ওই ঘটনায় অপহৃতার বাবা শেখ কবির হোসেন বাদি হয়ে মোর্শেদসহ ৭ জনকে আসামী করে উপজেলার নড়াগাতি থানায় মামলা দায়ের করেছে। নড়াগাতি থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর কবির বলেন, ওই ঘটনায় নড়াগাতি থানায় একটি অপহরণ মামলা দায়ের হয়েছে। অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধারসহ অপহরণ কারিদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ