Inqilab Logo

বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঘরে ঢুকে বাক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের পর হত্যা

মুন্সিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৮, ২:৩০ পিএম

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলায় ঘরে ঢুকে রুবিয়া বেগম (৪১) নামে বাক প্রতিবন্ধী এক নারীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (২৯ আগস্ট) সকাল ১১টার দিকে নিজ বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার (২৮ আগস্ট) মধ্যরাতে বেতকা ইউনিয়নের ধীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

বেতকা ইউনিয়ন পরিষদের ৭,৮,৯ নং ওয়ার্ড মেম্বার রুজিনা বেগম জানান, প্রাথমিকভাবে ধর্ষণের পর হত্যার আলামত পাওয়া গেছে। নিজ বাড়িতে সিঁদ কেটে কে বা কারা ঘুমন্ত রুবিয়ার ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে। এরপর গলায় ওড়না পেঁচিয়ে ঘড়ের আড়ার সঙ্গে ঝুলিয়ে হত্যা করে পালিয়ে যায়।

টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধর্ষণের পর তাকে হত্যা করা হয়েছে। তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখানো জানা যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

 



 

Show all comments
  • Billal Hosen ২৯ আগস্ট, ২০১৮, ৪:০৩ পিএম says : 0
    সরাসরি অথবা প্রকাশ্যে বিচার করলে শিক্ষা হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ