Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেরপুরের শিল্পপতি আলহাজ্ব আবুল হাসেম আর নেই

শেরপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

শেরপুররের বিশিষ্ট শিল্পপতি, কবি, সমাজ সেবক বাবর এন্ড কোং প্রাইভেট লিমিটেড এর চেয়ারম্যান, বাংলাদেশ ফাটিলাইজার অ্যাসোসিয়েশন, শেরপুর জেলা ইউনিট, পেট্রোপাম্প মালিক সমিতি ও পোল্ট্রি খামার মালিক সমিতির সভাপতি সহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও ব্যবসায়ী সংগঠনের নেতা আলহাজ্ব মোঃ আবুল হাসেম (৬৩) আর নেই। তিনি গতকাল ভোরে ঢাকার এপোলো হাসপাতালে চিকিৎসাধীন থাকাবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
জনাব আবুল হাশেম নিউমোনিয়া ও ডায়াবেটিসসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে ঢাকার অ্যাপোলো হসপিটালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইলাইহি রাজিউন) মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অনেক আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। ব্যবসায়ী হাসেম শেরপুরের বিশিষ্ট শিল্পপতি, দানবীর, শিক্ষানুরাগী আলহাজ্ব মো: ইদ্রিস মিয়ার ছোটভাই ছিলেন।
মঙ্গলবার বাদ আসর ইদ্রিসিয়া কামিল মাদ্রাসা মাঠে নামাজে জানাযা শেষে তার মরদেহ শেরপুর শহরের নারায়ণপুর এলাকার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিল্পপতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ