Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

৩ জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৮, ১১:৪৬ এএম

নাটোর, গাজীপুর ও বরগুনায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতাসহ তিনজন নিহত হয়েছেন। এদের মধ্যে একজন দস্যু রয়েছেন।
গতকাল সোমবার দিনগত রাত থেকে আজ মঙ্গলবার ভোরে এসব ‘বন্দুকযুদ্ধ’ হয়।
গতকাল সোমবার দিনগত রাত আড়াইটার দিকে নাটোরের লালপুর উপজেলার চামটিয়া এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মেহের আলী (৩৫) নামে এক মাদকবিক্রেতা নিহত হয়েছেন। তার বিরুদ্ধে খুন, ডাকাতি ও মাদক বিক্রির ১৪টি মামলা রয়েছে।
এসময় দুই র‍্যাব সদস্য আহত হন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
ঘটনাস্থল থেকে একটি লোহার তৈরি বিদেশি পিস্তল, তিন রাউন্ড তাজা গুলি, একটি গুলির খালি খোসা, একটি ম্যাগজিন, ১৬০ পিস ইয়াবা ট্যাবলেট, ৬২ বোতল ফেনসিডিল, নগদ ৪৬২ টাকা, দুইটি চার্জার টর্চ লাইট, পাঁচটি পুরাতন স্যান্ডেল, একটি গ্যাস লাইট, একটি মোবাইল ফোন, একটি সিম কার্ড জব্দ করা হয়।
র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শিবলী মোস্তফা বিষয়টি নিশ্চিত করেছেন।
এদিকে, সোমবার (২৭ আগস্ট) রাত ৩টার দিকে গাজীপুরের টঙ্গী এলাকায় র‌্যাব-১’র সঙ্গে বন্দুকযুদ্ধে অজ্ঞাতপরিচয় এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন।
র‌্যাব-১ এর অধিনায়ক (সিও) সারওয়ার বিন কাশেম এতথ্য নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে একটি বিদেশি আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। নিহত ব্যক্তির পরিচয় সম্পর্কে বিস্তারিত জানার চেষ্টা চলছে।
অপরদিকে, মঙ্গলবার (২৮ আগস্ট) ভোরে বরগুনার পাথরঘাটা সংলগ্ন বলেশ্বরের মাঝের চরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. রফিকুল (৪০) নামে এক দস্যু নিহত হয়েছেন। এসময় বেশকিছু আগ্নেয়াস্ত্র জব্দ করা হয়।
র‌্যাবের বরাত দিয়ে পাথরঘাটা থানা ওসি) মোল্লা মোহাম্মদ খবির আহমেদএ তথ্য নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ