Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আবাহনীকে রুখে দিলো রহমতগঞ্জ

প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : মৌসুম সূচক ফুটবল টুর্নামেন্ট স্বাধীনতা কাপে ঢাকা আবাহনীকে রুখে দিয়ে চমক দেখালো রহমতগঞ্জ এমএফএস। গতকাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আবাহনী ২-২ গেলে ড্র করেছে রহমতগঞ্জের বিপক্ষে। ম্যাচে আবাহনী এগিয়ে থেকে শেষ পর্যন্ত পয়েন্ট খুইয়ে মাঠ ছাড়ে। ম্যাচের সাত মিনিটে আবাহনীর আয়ারল্যান্ডের মিডফিল্ডার রোহান র‌্যাকেটস দলকে এগিয়ে দেন (১-০)। ৩৮ মিনিটে রহমতগঞ্জের কঙ্গোর মিডফিল্ডার সিও জোনাপিও ম্যাচে সমতা আনেন (১-১)। ম্যাচের ৭১ মিনিটে রহমতগঞ্জের নুরুল আবসার দলকে এগিয়ে দেন (২-১)। তবে ৮৫ মিনিটে আবাহনীর সেনেগালের সারা কামারা গোল করলে ফের সমতা আসে ম্যাচে (২-২)। শেষে আর কোন দল গোল না পাওয়ায় ২-২ গোলে ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয় আবাহনীকে।
ড্র করলেও সেমিফাইনালের সম্ভাবনা টিকে থাকলো ঢাকা আবাহনীর। কারণ চার ম্যাচে ছয় পয়েন্ট তাদের। শেষ ম্যাচে শেখ রাসেলকে হারাতে পারলেই সেমিফাইনালে জায়গা করে নেবে তারা। তবে হেরে গেলে টুর্নামেন্ট থেকে বাদ পড়বে প্রিমিয়ার লিগের চারবারের চ্যাম্পিয়নরা।
জাতীয় সার্ফিং আজ
স্পোর্টস রিপোর্টার : প্রায় দেড়শ’জন সার্ফারদের অংশগ্রহণে কক্সবাজারের সমূদ্র সৈকতে আজ শুরু হচ্ছে ব্র্যাক চিকেন দ্বিতীয় জাতীয় সার্ফিং প্রতিযোগিতা। তিন দিনব্যাপী এই প্রতিযোগিতার উদ্বোধন করবেন তথ্যমন্ত্রী  হাসানুল হক ইনু এমপি। এ সময় পৃষ্ঠপোষক ব্র্যাক ডেইরি অ্যান্ড ফুড এন্টারপ্রাইজের পরিচালক তৌফিকুর রহমান এবং সার্ফিং অ্যাসোসিয়েশনের সভাপতি ও ঢাকা-৬ আসনের সাংসদ কাজী ফিরোজ রশীদ উপস্থিত থাকবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আবাহনীকে রুখে দিলো রহমতগঞ্জ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ