Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সৈয়দপুর বিমানবন্দরে অস্ত্রসহ গ্রেফতার ৪

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৮, ১২:৫৪ এএম

নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দর থেকে দেশীয় ধারালো অস্ত্রসহ চারজন যাত্রীকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল রোববার দুুুপুর সোয়া ১২টার নভোএয়ারের বিমান যাত্রী ছিল তারা। গ্রেফতারকৃতরা হচ্ছে নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের খোর্দ্দ বোতলাগাড়ীর মোন্নাফ সরকারের ছেলে মাহমুদ হাসান রকি (২৫), দিনাজপুরের হাকিমপুর উপজেলার নন্দীগ্রাম ডাঙ্গাপাড়ার মৃত. আব্দুল কাফির ছেলে মো. জাহাঙ্গীর আলম ওরফে আলমগীর (২৬), রংপুর মহানগরের বাহার কাছনা সিগারেট কোম্পানি এলাকার মৃত. তহিজ উদ্দিনের ছেলে খলিলুর রহমান (৩০) এবং দিনাজপুরের পার্বতীপুর উপজেলার দেবকুন্ডু এলাকার এনামুল হকের ছেলে মো. মাহবুব আলম (২৬)।
সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, পুলিশের কাছে গোপন সূত্রে খবর আসে চার যাত্রী কক্সবাজার থেকে ঢাকা হয়ে বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার এয়ারলাইন্সে একটি ফ্লাইটে সৈয়দপুরে আসছে। তাদের কাছে দেশীয় অস্ত্র রয়েছে। এমন খবরের ভিত্তিতে সৈয়দপুর থানা পুলিশ সদস্যরা বিমানবন্দরে অবস্থান নেয়। দুপুর ১২ টা ২০ মিনিটে নভোএয়ারের ফ্লাইটটি বিমানবন্দরে অবতরণ করে। পরে ওই চার যাত্রী বিমান থেকে নেমে বিমানবন্দর টার্মিনালে এলে পুলিশ তাদের আটক করে। এ সময় তাদের ব্যাগ তল্লাশি করে ছিনতাই ও রাহাজানির কাজে ব্যবহার করা নতুন দুইটি ধাঁরালো চাকু, পুলিশের ব্যবহৃতব্যাটন উদ্ধার করে পুলিশ। এছাড়াও তাদের ব্যাগ থেকে ফেনসিডিল, ইয়াবাসহ অন্যান্য মাদক বেচাকেনার হিসাবের খাতা ও ৭ টি মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়। এদের মধ্যে মোন্নাফ সরকারের পুত্র মাহমুদুল হাসান জনির বিরুদ্ধে সৈয়দপুর থানায় কয়েকটি মামলার গ্রেফতারি পরোয়ানা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ত্রসহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ