Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

সোনামসজিদে মুক্তিযোদ্ধা সমাবেশ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সঙবাদদাতা | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৮, ১২:০৪ এএম

চাঁপাইনবাবগঞ্জের ঐতিহ্যবাহী সোনামসজিদে মুক্তিযোদ্ধাদের নিয়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার দুপুরে বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সমাধি প্রাঙ্গনে এই সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে শাহবাজপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুর রাজ্জাকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি উপকমিটির সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের দলীয় মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার মাহতাব উদ্দিন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এমদাদুল হক, ছত্রাজিতপুর ইউনিয়ন আ.লীগের সহসভাপতি রবিউল ইসলাম বিএল, উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আবদুল হামিদ, শিবগঞ্জ পৌর কমান্ডার মতিউর রহমান, নয়ালাভাঙা ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার হযরত আলী, দুলর্ভপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার মনিরুল ইসলাম, মতুর্জা মাস্টার, সাবেক ছাত্রনেতা আনোয়ারুল ইসলামসহ অন্যরা। এর আগে মুক্তিযোদ্ধাদের ব্যাচ ধারণ, বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীরের কবর জিয়ারত, এক মিনিট নিরবতা পালনের মধ্য দিয়ে সমাবেশের সূচনা হয়। এ ছাড়া শিবগঞ্জ পৌর ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের মুক্তিযোদ্ধা ও যুদ্ধহত মুক্তিযোদ্ধারা সমাবেশে অংশ নেয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন যুবলীগ নেতা আবুল কালাম আজাদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুক্তিযোদ্ধা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ