Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় গণসংযোগ ও ঈদের শুভেচ্ছা

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৮, ১২:০৪ এএম

নেত্রকোনা জেলা বিএনপিসাধারণ সম্পাদক, বিশিষ্ট অর্থোপেডিক চিকিৎসক, ড্যাব নেতা, অধ্যাপক ডা. মো. আনোয়ারুল হক গতকাল রোববার সদর উপজেলার দক্ষিণ বিশিউড়া ইউনিয়নের দক্ষিণ বিশিউড়া বাজার ও উত্তর বিশিউড়া বাজারে ঈদ পরবর্তী দলীয় নেতাকর্মীদের সাথে গণসংযোগ ও ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় তিনি বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং নিরপেক্ষ সরকারের অধীনে সকল দলের অংশ গ্রহণে একটি অবাধ সুষ্ঠু নির্বাচনের দাবিতে দলীয় নেতাকর্মীদের সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ আন্দোলনের আহŸান জানান।
গণসংযোগ ও শুভেচ্ছা বিনিময়কালে তার সঙ্গে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল ওয়াহাব ভূঁইয়া, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক, জেলা যুবদলের সভাপতি মশিউর রহমান মশু, জেলা বিএনপির সহ-সাধারণ সম্পাদক ও জেলা তাতীদলের সভাপতি মো. আজিজুল হক, জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মুখলেছুর রহমান খসরু, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক সৈয়দ আজহারুল ইসলাম কমল, দক্ষিণ বিশিউড়া ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল কদ্দুছ, সাধারণ সম্পাদক আব্দুল হেলিম, শ্রমিক নেতা ইদ্রিস আলী, স্বেচ্ছাসেবক দলের নেতা শরিফুল ইসলাম সবুজ, জেলা ছাত্রদলের সহ-সভাপতি দেলোয়ার হোসেন ও অলিউল্লাহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ