Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টেকনাফ স্থলবন্দরে আমদানি-রফতানি শুরু

টেকনাফ (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৮, ১২:৪৭ পিএম

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে চারদিন বন্ধ থাকার পর শনিবার সকাল থেকে কক্সবাজারের টেকনাফ স্থলবন্দর দিয়ে পুরোদমে আমদানি-রফতানি কার্যক্রম শুরু হয়েছে।

এর আগে গত মঙ্গলবার থেকে শুক্রবার পর্যন্ত চারদিন স্থলবন্দরের কার্যক্রম বন্ধ ছিল। স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এহতেশামুল হক বাহাদুর বিষয়টি নিশ্চিত করেছেন।

টেকনাফ স্থলবন্দরের শুল্ক স্টেশনের কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন বলেন, কোরবানির ঈদের আগের দিন মঙ্গলবার সকাল থেকে শুক্রবার বিকেল পর্যন্ত চারদিনের ঈদের ছুটি ঘোষণা করা হয়েছিল। ২৫ আগস্ট শনিবার সকাল ৯টা থেকে আমদানি-রফতানি কার্যক্রম শুরু হয়।


শনিবার সকালে মিয়ানমার থেকে ৫২ মেট্রিক টন হিমায়িত মাছ ভর্তি দুটি ট্রলার স্থলবন্দরে আসে। রুই মাছগুলো ট্রলার থেকে খালাস করে আটটি ট্রাকে ভর্তি করছেন শ্রমিকরা। এসব মাছ বিকেলের দিকে দেশের বিভিন্ন জেলা ও বিভাগীয় শহরে সরবরাহের উদ্দেশ্যে বন্দর ছেড়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ