Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাঙ্গলকোটে বিএনপির ঈদ পুনর্মিলনী

নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

কুমিল্লা-১০ সংসদীয় আসনে বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী যুক্তরাজ্য বিএনপির উপদেষ্টা সলিসিটর ইকরামুল হক মজুমদারের উদ্যোগে নাঙ্গলকোট, সদর দক্ষিণ ও লালমাই উপজেলার তৃণমূল বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে ঈদ পুনর্মিলনী ও বিএনপি চেয়ারপরসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল গত বৃহষ্পতিবার নাঙ্গলকোটের পেড়িয়া ইউনিয়নের দৌলতপুর গ্রামে অনুষ্ঠিত হয়।
ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সলিসিটর ইকরামুল হক মজুমদার। এসময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবকদল কেন্দ্রীয় কমিটির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আলী আকবর বাবর, সুপ্রিমকোর্টের এ্যাপিলেট ডিভিশনের এ্যাডভোকেট ড. সামছুল আলম, এ্যাডভোকেট রোকনউদ্দিন মিয়া, সদর দক্ষিণ উপজেলা বিএনপি সহ-সভাপতি আলহাজ আবুল কাশেম, কুমিল্লা দক্ষিণ জেলা শ্রমিক দল যুগ্ন সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, যুবদল নেতা কাজী ইকবাল হোসেন কাজল, পেড়িয়া ইউনিয়ন বিএনপি সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, বিএনপি নেতা ইয়াছিন মজুমদার, স্বেচ্ছাসেবক দল নেতা জালাল আহমেদ মজুমদার, ই¯্রাফিল খাঁন, ইউছুফ আলী, যুবদল নেতা আমিনুল ইসলাম ভুট্রো, মোবারক হোসেন খাঁন, মাহবুব, আবদুল মন্নান মনু, মঞ্জুরুল ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ