Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পাঁচবিবিতে গুলিসহ পিস্তল উদ্ধার

পাঁচবিবি (জয়পুরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

ভারত সীমান্ত ঘেষা জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার কয়া সীমান্তের গলাকাটা এলাকা থেকে দুই রাউন্ড গুলিসহ পিস্তল উদ্ধার করেছে বিজিবি সদস্যরা।
পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ ফরিদ হোসেন জানান, গত বৃহস্পতিবার সন্ধ্যায় জিরো পয়েন্টের ১০০ গজ ভেতরে ভারত থেকে একদল লোক প্রবেশ করলে বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) কয়া ক্যাম্পের নায়েক সামছুলের নেতৃত্বে একদল জওয়ান গোপন সংবাদে তাদের ধাওয়া করে। এ সময় তারা একটি ওয়ান সুটারগান ও দুই রাউন্ড গুলি ফেলে ভারতে পালিয়ে যায়। পাঁচবিবি থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে।
মাদকদ্রব্যসহ সাতজন আটক
জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার পৃথক দুটি স্থানে গত ২৪ ঘণ্টায় থানা পুলিশ ও বিজিবি সদস্যরা মাদকদ্রব্য উদ্ধার ও চোরাচালান প্রতিরোধ বিশেষ অভিযানে মাদকদ্রব্যসহ সাতজনকে আটক করেছে।
থানা সূত্রে জানা যায়, আটাপাড়া বেইলি ব্রিজ এলাকা থেকে এসআই তোজাম্মেল হোসেনের নেতৃত্বে পুলিশ দল মাদকসেবী বগুড়ার উত্তর চেলোপাড়ার নয়ন কুমার মহন্ত (২৫), মানিক কুমার প্রসাদ (২৭), রনি কমুার দাস (২৬), পিন্টু কুমার দাস (২৮), সুবাশ চোহান (২৭) ও চন্দন কুমার মহন্ত (২৫) এবং কয়া বিজিবি ক্যাম্পের জওয়ানেরা এক বোতল ফেনসিডিল ও চারটি ইয়াবাসহ চেঁচড়া মাঠ থেকে হাকিমপুর উপজেলার মধ্যবাসুদেবপুর গ্রামের পল্লবকে (২৬) আটক করে। পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ হোসেন ঘটনা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ