Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টেকনাফে বন্দুকযুদ্ধে ইয়াবা ব্যবসায়ী আজিজ নিহত

টেকনাফ (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৮, ৭:২৭ পিএম

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সাথে ইয়াবা ব্যবসায়ীর বন্দুকযুদ্ধে আজিজুর রহমান আজিজ (৪২) নামে এক ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ৬৮ হাজার ইয়াবা, মাদক পাচারে ব্যবহৃত মাইক্রো বাস, ৩টি তাজা কার্তুজ ও ৩টি খালি খোসা জব্দ করা হয়েছে। ২৪ আগস্ট ভোরে টেকনাফ কায়ুকখালী পাড়া সংলগ্ন পল্লী বিদ্যুৎ অফিসের সামনে প্রধান সড়কে এ ঘটনা ঘটে। নিহত ইয়াবা ব্যবসায়ী ঢাকা সাভারের হেমায়েত আনিসুর রহমানের ছেলে।
জানা যায়, টেকনাফ হতে ঢাকার উদ্দেশে একটি মাদকের চালান পাচারের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ৭ টেকনাফ ক্যাম্পের একটি দল টেকনাফ পৌর এলাকার কেকে পাড়া সংলগ্ন পল্লী বিদ্যুৎ অফিসের সামনে প্রধান সড়কে একটি মাইক্রোবাসকে থামানোর সংকেত দেয়। গাড়িতে থাকা মাদক পাচারকারীরা র‌্যাবকে দেখা মাত্র গুলিবর্ষণ করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এতে র‌্যাবের ২ সদস্য আহত হলে র‌্যাব সদস্যরা পাল্টা গুলিবর্ষণ করলে ঘটনাস্থলে এক ব্যক্তি রক্তাক্ত অবস্থায় পড়ে যায়। রক্তাক্ত ব্যক্তিকে দ্রুত হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মেডিকেল অফিসার টিটু চন্দ্র শীল তাকে মৃত ঘোষণা করেন।
টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রনজিত কুমার বড়ুয়া জানান, খবর পেয়ে হাসপাতাল হতে লাশ উদ্ধার করে পোস্ট মর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে এবং নিহত ব্যক্তির পকেটে থাকা পরিচয়পত্রের সুত্রধরে সে ঢাকা সাভারের হেমায়েত পুরের আনিসুর রহমানের ছেলে আজিজুর রহমান আজাদ (৪২) বাসিন্দা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ