Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পাঁচবিবি রেল স্টেশনে মানববন্ধন

পাঁচবিবি (জয়পুরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

পাঁচবিবি রেল স্টেশন সকল আন্তঃনগর ট্রেনের যাত্রা বিরতির দাবি ও ঈদ স্পেশাল ট্রেনের যাত্রা বিরতির বাতিলের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

পাঁচবিবি উন্নয়ন ফোরামের আহ্বানে গতকাল পাঁচবিবি রেল স্টেশন প্লাটফর্মে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন চলাকালে পাঁচবিবি উন্নয়ন ফোরামের আহ্বায়ক ফরহাদ আলম জুয়েলের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন পৌর আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দেওয়ান সিরাজুল ইসলাম। কাপড় ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পারভেজ আলম তাজ, তিনমাথা কেন্দ্রীক ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক রাফিউল ইসলাম রুবেল, ব্যবসায়ী গোলাম নবী প্রমুখ। এ সময় বিভিন্ন পর্যায়ের জন সাধারন মানববন্ধনে অংশগ্রহণ করেন।
বক্তাগণ বলেন, পাঁচবিবিবাসীর প্রাণের দাবি অবিলম্বে মেনে নেওয়া না হলে কঠোর কর্মসূচি দেয়া হবে। উল্লেখ্য পাঁচবিবি, আক্কেলপুর ও আহসানগঞ্জ (আত্রাই) স্টেশনে ঈদ স্পেশাল ট্রেনের স্টপেজ বাতিল করা হয়। আক্কেলপুর ও আহসানগঞ্জ স্টেশনে স্টপেজ দেয়া হলেও পাঁচবিবির স্টপেজটি বাতিল রয়ে যায়। গত ঈদে স্পেশাল ট্রেন থেকে ৬ দিনে ১লাখ ১৭ হাজার টাকা রাজস্ব আয় হয়। যা লক্ষ্য মাত্রার চেয়ে অনেক বেশি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ