Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মুক্তিযোদ্ধাদের মধ্যে ঈদ উপহার বিতরণ

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

সিলেটের ওসমানীনগরে প্রতি ঈদের ন্যায় স্থানীয় মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী। গতকাল সোমবার দুপুরে তাজপুর ডাক বাংলায় আনুষ্ঠানিকভাবে উপহারগুলো জাতীর বীর সন্তানদের হাতে তুলে দেয়া হয়। সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আপ্তাব আহমদের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলুর উপস্থাপনায় উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন শফিকুর রহমান চৌধুরী। 

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আনিছুর রহমান, আ.লীগ নেতা আবদুল হামিদ, ফেরদৌস খান, প্রবাসী আবদুস ছালিক, অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান, স্বেচ্চাসেবক লীগ নেতা চঞ্চল পাল, লুৎফুর রহমান, জিতু মিয়া প্রমুখ। অনুষ্ঠানে অর্ধ শতাধিক মুক্তিযোদ্ধা শহীদ পরিবারের সদস্যদের মধ্যে ঈদ উপহার প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুক্তিযোদ্ধা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ