Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অটোটেম্পু সিএনজি ও চার্জার শ্রমিকদের মাঝে ঈদ-বোনাস প্রদান

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

গতকাল সোমবার বেলা ১১টায় সান্তহারে বগুড়া জেলা অটোটেম্পু সিএনজি ও চার্জার শ্রমিক ইউনিয়নের সংগঠনটির কার্যালয়ে পবিত্র ঈদ উল আযহার বোনাস প্রদান উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বগুড়া জেলা অটোটেম্পু সিএনজি ও চার্জার শ্রমিক ইউনিয়নের সভাপতি রাশেদুল ইসলাম রাজার সভাপতিত্বে অনুষ্টিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা অটো টেম্পু ও সিএনজি মালিক সমিতির সভাপতি নুর ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা অটোটেম্পু সিএনজি ও চার্জার শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি সাজেদুল ইসলাম চম্পা, সাধারন সম্পাদক শাহিনুর রহমান মন্টি। এসময় আরো বক্তব্য রাখেন সংগঠনটির যুগ্ম সম্পাদক মোহাম্মাদ ফরিদ, সাংগঠনিক সম্পাদক সোহেল হোসেন, সড়ক সম্পাদক বাশেদুল ইসলাম বাদশা, প্রচার সম্পাদক লিটন,কার্যনির্বাহী সদস্য জাহাঙ্গীর আলম,বাবু হোসেন প্রমূখ। আলোচনা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি অত্র সংগঠনের ২৭’শ সদস্যদের মাঝে এক লাখ ৩৫ হাজার টাকা ঈদের বোনাস প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ