Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বিচার দাবিতে টাঙ্গাইলে মানববন্ধন

সাংবাদিকদের ওপর হামলা

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

শিক্ষার্থীদের আন্দোলনে পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকদের উপর হামলাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে টাঙ্গাইল প্রেসক্লাব। গতকাল শনিবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে প্রায় ঘণ্টাব্যাপী এ মানববন্ধন করা হয়।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, টাঙ্গাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি খান মোহাম্মদ খালেদ, টাঙ্গাইল টেলিভিশন ফোরামের সভাপতি নাসির উদ্দিন প্রমুখ। এসময় টাঙ্গাইল জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
মানববন্ধনে বক্তারা বলেন, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে যে সকল সাংবাদিকরা মুখোশধারীদের হাতে হামলার স্বীকার হয়েছে সেসকল হামলাকারীদের বিচার চাই। হামলাকারীরা আ.লীগ বা বিএনপি অথবা অন্য যে কোনো পন্থী হোক না কেন, তাদের বিচারের আওতায় আনতে হবে। যদি এর সঠিক বিচার না হয় তাহলে আমরা কঠোর কর্মসূচি গ্রহণ করতে বাধ্য হবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ