Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জামার প্রলোভনে প্রথম শ্রেণীর ছাত্রী ধর্ষণ

ভেড়ামারা (কুষ্টিয়া) সংবাদাদাতা : | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

ঈদে নতুন জামা কিনে দেয়ার প্রলোভন দেখিয়ে কুষ্টিয়ার ভেড়ামারায় ১ম শ্রেনীর এক শিশু ছাত্রীকে জোরপূর্বক ধর্ষন করেছে এক লম্পট। গতকাল সকাল ৯ টায় নিজবাড়িতেই ধর্ষনের শিকার হয় ওই শিশু। পরে স্থানীয়রা ওই ছাত্রীকে উদ্ধার করে ভেড়ামারা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করে। পরে তাকে রেফার্ড করা হয় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে। এ ঘটনার পর থেকে পালাতক রয়েছে লম্পট আলম (৫০)। গতকাল কাজের সন্ধানে দাদী রেনু খাতুন বাইরে চলে গেলে ১৬ দাগ চাষী ক্লাব এলাকার লম্পট আলম ওই বাড়িতে গিয়ে শিশু মারিয়াকে ঈদের নতুন জামা কিনে দেয়ার প্রলোভন এবং ভয় ভীতি দেখিয়ে উলঙ্গ করে ছবি তোলে। এরপর জোরপূর্বক ধর্ষন করে। এ দৃশ্য দেখে ফেলে তারই ৫ বছরের ছোট ভাই হিমেল। তার ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে শিশুটি উদ্ধার করে এবং লম্পট আলম পালিয়ে যায়।
ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্তব্যরত চিকিৎসক ডাঃ শুপ্রভা রানী জানিয়েছেন, শিশু শিক্ষার্থীকে মুমুর্ষ অবস্থায় হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। প্রাথমিক ভাবে পরীক্ষা নিরীক্ষা করে ধর্ষনের আলামত পাওয়া গেছে। এরপর তাকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে। পরে সকাল ১১টার দিকে ভেড়ামারা থানা পুলিশের এ এস আই আবু তাহের ঘটনাস্থল পরিদর্শন করে স্বাক্ষীদের বক্তব্য রেকর্ড করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ