Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঈদের পর জাপায় যোগদানের হিড়িক!

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

৫৮টি রাজনৈতিক দল নিয়ে এরশাদের নেতৃত্বে গঠিত জাতীয় পার্টিতে ঈদুল আযহার পর অনেক পরিচিত নেতা যোগ দেবেন বলে জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার। তিনি বলেছেন, দু’এক দিনের মধ্যে জাতীয় পার্টিতে যোগ দেবে বড় একটি ইসলামী শক্তি। গতকাল জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে জাতীয় পার্টি জেপি’র সাংগঠনিক সম্পাদক আলহাজ্জ নজরুল ইসলামের যোগদান অনুষ্ঠানে তিনি একথা বলেন। তিনি বলেন, প্রতিদিনই বিভিন্ন দলের নেতা-কর্মীরা জাতীয় পার্টিতে যোগ দিচ্ছেন। এরশাদের দলে যোগদানের হিড়িক পড়েছে। তিনি আরো বলেন, আওয়ামী লীগ ও বিএনপির ২৭ বছরের শাসনামলে দেশের মানুষ ক্ষত-বিক্ষত। দুটি দলের অপরাজনীতিতে দেশে সামাজিক ও রাজনৈতিক অবক্ষয় সৃষ্টি হয়েছে।
অধ্যাপক মোঃ জুলফিকার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন পার্টির প্রেসিডিয়াম সদস্য আবুল কাশেম, সুনীল শুভ রায়, মেজর (অব.) খালেদ আখতার, শফিকুল ইসলাম সেন্টু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ