Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বন্দর শ্রমিক কর্মচারীদের যৌক্তিক দাবি মেনে নিন -সমাবেশে মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম


চট্টগ্রাম ব্যুরো : শ্রমিকদের ঘামে চট্টগ্রাম বন্দরে সমৃদ্ধি উল্লেখ করে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, অবিলম্বে বন্দর শ্রমিক কর্মচারীদের যৌক্তিক দাবি মেনে নিন। শ্রমিকদের শ্রম ও প্রচেষ্টায় বন্দরের সক্ষমতা বেড়েছে। তাই শ্রমিকদের প্রতি অবহেলা নয়, সম্মান চাই। তিনি গতকাল (মঙ্গলবার) চট্টগ্রাম বন্দর ব্যবহারকারী শ্রমিক-কর্মচারী লীগ আয়োজিত বিশেষ সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। বন্দর নিমতলা বিমান চত্বরে আয়োজিত এ সভা বিপুল সংখ্যক শ্রমিক কর্মচারীর উপস্থিতিতে সমাবেশে রূপ নেয়।
সংগঠনের সভাপতি মোহাম্মদ মীর নওশাদের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক সফর আলী, কাউন্সিলর হাজী মোঃ জাহাঙ্গীর আলম চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক উৎপল বিশ্বাস, হাজী মোঃ কামাল, নুরুল আবছার, সরোয়ার মিয়া, হুমায়ুন কবির, মোঃ আবু বক্কর চৌধুরী বাপ্পী প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র বলেন, শ্রমিক কর্মচারীদের দাবি শতভাগ যৌক্তিক। বিশাল এই বন্দরে পর্যাপ্ত টয়লেট, গোসলখানাসহ সুবিধাদি না থাকা অনাকাক্সিক্ষত। কাজের পরিবেশ সৃষ্টি জন্য অবশ্যই জনগুরুত্বপূর্ণ সুবিধাদি থাকা দরকার।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দর

১৩ জানুয়ারি, ২০২৩
২৪ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ