Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

যারা মনোনয়নপত্র জমা দিলেন

প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনকে সামনে রেখে গতকাল ছিল মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন। এদিন বাফুফের বর্তমান সভাপতি কাজী সালাউদ্দিন প্যানেল ও ‘বাঁচাও ফুটবল’ প্যানেল ও অন্যরা তাদের মনোনয়নপত্র জমা দেন। ৬২ জন মনোনয়নপত্র কিনলেও জমা পড়েছে ৬০টি। যার মধ্যে কাজী সালাউদ্দিন প্যানেলের ২২ জন মনোনয়নপত্র জমা দেন। এরা হলেন : সভাপতি- কাজী সালাউদ্দিন। সিনিয়র সহ-সভাপতি- আব্দুস সালাম মুর্শেদী। সহ-সভাপতি- কাজী নাবিল আহমেদ এমপি, বাদল রায়, আলহাজ্ব সামশুল হক চৌধুরী এমপি ও মহিউদ্দিন আহমেদ মহি। সদস্য- হারুনুর রশীদ, আমিরুল ইসলাম বাবু, সত্যজিৎ দাশ রূপু, ফজলুর রহমান বাবুল, ইলিয়াস হোসেন, মাহফুজা আক্তার কিরণ, শওকত আলী খান জাহাঙ্গীর, মাহি উদ্দিন আহমদ সেলিম, আব্দুর রহিম, আজমল আহমেদ তপন, অমিত খান শুভ্র, সালেহ জামান সেলিম, আরিফ হোসেন মুন, আলমগীর খান আলো, তৌফিকুল ইসলাম তোফা ও শেখ নিজাম উদ্দিন।
‘বাঁচও ফুটবল’ প্যানেল ২১ জনের মনোনয়নপত্র জমা দেয়। তারা হলেন : সভাপতি- কামরুল আশরাফ খান এমপি। সিনিয়র সহ-সভাপতি-মনজুর কাদের, লোকমান হোসেন ভুঁইয়া ও দেওয়ান শফিউল আরেফীন টুটুল। সহ-সভাপতি- খুরশিদ আলম বাবুল, একেএম মুমিনুল হক সাঈদ, আশরাফ উদ্দিন আহমেদ চুন্নু, লোকমান হোসেন ভুঁইয়া ও নজিব আহমেদ। সদস্য : নওশের উজ্জামান, একেএম মুমিনুল হক সাঈদ, দেওয়ান শফিউল আরেফীন টুটুল, শেখ মোহাম্মদ আসলাম, আব্দুল গাফ্ফার, আবু হাসান চৌধুরী প্রিন্স, আজফার-উজ জামান খান সোহরাব, হাজী টিপু সুলতান, মো. ইকবাল, কামরুন নাহার ডানা, সৈয়দ রুম্মন বিন ওয়ালিদ সাব্বির ও কায়সার হামিদ।
স্বতন্ত্র প্রার্থী ১৭ জন। এরা হলেন : সভাপতি- গোলাম রব্বানী হেলাল ও মো. নুরুল ইসলাম নুরু। সহ সভাপতি- তাবিথ আওয়াল ও শেখ মোহাম্মদ মারুফ হাসান। সদস্য- ইমতিয়াজ সুলতান জনি, বিজন বড়ুয়া, জাকির হোসেন চৌধুরী, আমের খান, মো. ইকবাল হোসেন, মো. হাসানুজ্জামান খান বাবলু, মো. সাইফুর রহমান মনি, হাজ মো. টিপু সুলতান, মো. ইকবাল, আ ন ম আমিনুল হক মামুন, আব্দুল মান্নান, মোস্তাফিজুর রহমান মাইনু ও আসাদুজামান মিঠু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যারা মনোনয়নপত্র জমা দিলেন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ