Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে ‌‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

গাইবান্ধা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৮, ১১:২৮ এএম

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় র‌্যাবের সঙ্গে তথাকথিত ‘বন্দুকযুদ্ধে’ চিহ্নিত মাদক বিক্রেতা আবদুস ছালাম ওরফে ঠসা ছালাম (৪৮) নিহত হয়েছেন।
আজ মঙ্গলবার ভোর রাত প্রায় ৩টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের সাতগিরি জামাল গ্রামে এ বন্দুকযুদ্ধ হয়।
এ সময় র‌্যাবের দুই সদস্যও আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তলসহ আগ্নেয়াস্ত্র ও বিপুল পরিমাণ মাদক জব্দ করা হয়েছে।
নিহত আবদুস ছালাম উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের সাতগিরি গ্রামের মৃত সফু করাতি ওরফে সবুর আলীর ছেলে।
র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৩) এর গাইবান্ধা ক্যাম্পের সহকারী কমান্ডার এএসপি হাবিবুর রহমান হাবিব জানান, গভীর রাতে ৪-৫ জন মাদক বিক্রেতা ওই এলাকায় মাদক কেনাবেচা করছিলো- এমন গোপন খবর পেয়ে র‌্যাব সদস্যরা অভিযানে যান। তাদের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা গুলি ছোড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এতে র‌্যাবের দুই সদস্য ও মাদক বিক্রেতা আবদুস ছালাম ঠসা গুলিবিদ্ধ হন। তবে তার অন্য সহযোগীরা পালিয়ে যায়। পরে গুলিবিদ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আবদুস ছালাম ঠসাকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ম্যাগজিনসহ ৩ রাউন্ড গুলি, ২০ বোতল ফেনসিডিল ও ১০ কেজি গাঁজা জব্দ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ