Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুমিল্লায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ১ যুবক নিহত

চান্দিনা (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৮, ৪:৩৩ পিএম

কুমিল্লার নাঙ্গলকোটে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মেহেদী হাসান (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। গতকাল শনিবার রাতে মাহিনী-নাঙ্গলকোট সড়কে উপজেলার অলিপুর বাজারের পাশে আল মদিনা বিক্স নামক একটি ইটভাটার সামনে এ 'বন্দুকযুদ্ধের' ঘটনা ঘটে। নিহত মেহেদী উপজেলার রায়কোট উত্তর ইউনিয়নের অলিপুর গ্রামের মিয়াজি বাড়ির কাতার প্রবাসী একরামুল হকের ছেলে। মেহেদীর মামা আবু ইউসুফের দাবি, মেহেদী কোনো প্রকার মাদক কারবারে জড়িত ছিলেন না। তার বিরুদ্ধে থানায় মাদকের কোনো মামলাও নেই। তিনি ছাত্রলীগের কর্মী ছিলেন। ওইদিন রাতে পুলিশ বাড়ি থেকে তাকে ধরে নিয়ে গিয়েছিল। নাঙ্গলকোট থানা পুলিশের দাবি, গোপন সংবাদের ভিত্তিতে মাদকের অভিযানে গেলে মাদক কারবারিদের সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধে ওই যুবক নিহত হয়েছেন। এ সময় মাদক কারবারিদের ছোড়া গুলিতে নাঙ্গলকোট থানার ওসি নজরুল ইসলাম পিপিএম গুলিবিদ্ধ হন। এ ছাড়া অলি উদ্দিন নামের এক পুলিশ কনস্টেবলকে কুপিয়ে গুরুতর আহত করে মাদক কারবারিরা।
নাঙ্গলকোট থানার ওসি মো.নজরুল ইসলাম পিপিএম বলেন, ঘটনার পর মেহেদীর প্যান্টের পকেট থেকে এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ছাড়া একটি রামদা, একটি এলজি ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে ঘটনাস্থল থেকে। এ ঘটনায় মাদক আইনে একটি, অস্ত্র আইনে একটি এবং পুলিশের ওপর হামলার ঘটনায় আরেকটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বন্দুকযুদ্ধে তিনি এবং আহত অপর পুলিশ সদস্য চিকিৎসাধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ