Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

তেজগাঁওয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৮, ১:২৫ এএম

রাজধানীর তেজগাঁওয়ে পঞ্চম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। নিহত ওই ছাত্রীর নাম সাগরিকা তৃপ্তি (১২)। গতকাল সকালে তেজগাঁওয়ের উত্তর বেগুনবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। পরিবারের ধারণা, পার্শবর্তী রুমের এক যুবক তৃপ্তিকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করে পালিয়ে গেছে।
নিহত তৃপ্তি নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার শুক্কুরপুর গ্রামের হাসান আলীর মেয়ে। সে পরিবারের সঙ্গে উত্তর বেগুনবাড়ি এলাকার সিদ্দিক মাস্টার বাসায় ভাড়া থাকতো এবং তেজগাঁও বিজি প্রেস প্রাইমারি স্কুলের পঞ্চম শ্রেণিতে পড়তো।
তৃপ্তির বোনজামাই মোজাফফর হোসেন অভিযোগে বলেন, সকালে তার শ্বশুর ও শাশুড়ী বাসার বাইরে ছিলেন। ৭টার দিকে তৃপ্তির বড় বোন কুলসুম নাস্তা করার জন্য বাসার দ্বিতীয় তলায় তৃপ্তিকে ডাকতে যান। তখন তৃপ্তি পরে খাবে বললে কুলসুম নিচে চলে আসে। পরে সাড়ে ৭টার দিকে আবার তৃপ্তিকে ডাকতে গেলে ভেতর থেকে দরজা বন্ধ পান। তখন ডাকাডাকি করে কোন সারা শব্দ না পেয়ে দরজার নিচ দিয়ে তাকিয়ে তৃপ্তিকে মেঝেতে পড়ে থাকতে দেখেন। এ সময় কুলসুম চিৎকার শুরু করলে তিনিসহ আশপাশের লোকজন রুমের ভেন্টিলেটর ভেঙে তৃপ্তিকে উদ্ধার করে সমরিতা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তৃপ্তির বোনজামাই আরও বলেন, তৃপ্তিকে হাসপাতালে নেওয়ার সময় তারা রুমের দরজা বাইরে থেকে তালা লাগিয়ে যান। পরে হাসপাতাল থেকে বাসায় ফিরে তৃপ্তির মা আমেনা বেগম ও বোন কুলসুম তৃপ্তির রুমের দরজা খুলতেই এক যুবক ভেতর থেকে দৌড়ে পালিয়ে যায়। তাদের ধারণা, পার্শবর্তী রুমের এক যুবক তৃপ্তিকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করে ওই রুমের ভেতরেই লুকিয়ে ছিল। পরে হাসপাতপাল থেকে ফিরে তারা দরজা খুললে সে সুযোগ বুঝে পালিয়ে যায়।
তেজগাঁও শিল্পাঞ্চল থানার এসআই কামাল হোসেন বলেন, তৃপ্তিরা যে বাসায় থাকতো তার পাশের কক্ষে চার গার্মেন্টস কর্মী ভাড়া থাকতো। তাদের একজনের নাম আলম বিশ্বাস। বাসার সিসিটিভি ফুটেজে এই আলমকে তৃপ্তির রুম থেকে বেড় হতে দেখা গেছে। ঘটনার পর রুমের অন্যদের থানায় এনে জিজ্ঞাসা করা হচ্ছে। এসআই আরও বলেন, প্রাথমিকভাবে আলমকে সন্দেহ করা হচ্ছে। তাকে গ্রেফতারে পুলিশ কাজ করছে। এ ছাড়া লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

Show all comments
  • তপন ৫ আগস্ট, ২০১৮, ৪:৪০ এএম says : 0
    অপরাধীর কঠোর শাস্তি দাবি করছি
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ