Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধুর সমাধিতে প্রেস কাউন্সিল চেয়ারম্যানের শ্রদ্ধা

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান অবসরপ্রাপ্ত বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করেছেন।
গতকাল শনিবার দুপুরে টুঙ্গিপাড়া পৌছে প্রেস কাউন্সিলের সদস্য মঞ্জুরুল আহসান বুলবুল, স্বপন দাসগুপ্তকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে তারা বঙ্গবন্ধু ও ৭৫ এর ১৫ আগস্টের শহীদরে রুহের মাগফিরাত কামনায় দোয়া করেন। এ সময় বাংলাদেশ প্রেস কাউন্সিলের সচিব শ্যামল চন্দ্র কর্মকার, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক মহাসচিব ওমর ফারুক, সহ প্রশাসন ও পুলিশের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক নেতৃবৃন্দের পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শোকাবহ আগস্টের শ্রদ্ধা নিবেদন করা হয়।
এরপর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নব নিযুক্ত প্রধান প্রকৌশলী টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুস্পস্তবক অর্পন, পবিত্র ফাতেহাপাঠ ও দোয়া মোনাজাত করে তার স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের খুলনা জোনের তত্ত¡বধায়ক প্রকৌশলী মোঃ ওহিদুল হক, ফরিদপুর জোনের তত্তবধায়ক প্রকৌশলী মো. জামানুর রহমান,গোপালগঞ্জ-বাগেরহাট পৌর পানি সরবরাহ প্রকল্পের পিডি মো. তোজাম্মেল হক, গোপালগঞ্জের নির্বাহী প্রকৌশলী দীপক চন্দ্র তালুকদার, মানিকগঞ্জের নির্বাহী প্রকৌশলী বিধান চন্দ্র দেসহ জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধু

৮ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ