Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রূপগঞ্জে পাঁচজনকে পিটিয়ে ও কুপিয়ে জখম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন একই পরিবারের পাঁচজনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকালে উপজেলার মুশুরী পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
আহত আশাদুল মিয়া জানান, মুশুরী পশ্চিমপাড়া এলাকার আব্দুল হক, ইলয়াছ, সাব্বির হোসেন, ফয়সাল মিয়ার সঙ্গে তাদের রাস্তা জায়গা নিয়ে বিরোধ চলে আসছিলো। ওই বিরোধের জের ধরে তারা দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে আশাদুল মিয়ার বাড়িতে প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন। এসময় গালিগালাজ করতে নিষেধ করায় প্রতিপক্ষের লোকজনকে ক্ষিপ্ত হয়ে আশাদুল মিয়া এলোপাথারিভাবে পেটাতে থাকে। আশাদুল মিয়ার ডাক-চিৎকারে ছোট ভাই শাহাদুল্লাহ, ওহাদুল্লাহ, আনিছ মিয়া, মা রহিমা বেগম বাঁচাতে এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন তাদেরকে পিটিয়ে আহত করেন। এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন শাহাদুল্লাহকে দা কুপিয়ে জখম করেন। এসময় প্রতিপক্ষের লোকজন ঘর থেকে নগদ ৩ লাখ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।
এ বিষয়ে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেন।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জখম


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ