Inqilab Logo

রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১, ০৭ মুহাররম ১৪৪৬ হিজরী

বালিয়াকান্দিতে প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২২, ৮:০৭ পিএম

 রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বালিয়াচর গ্রামে গত ১৫আগষ্ট সোমবার রাত সাড়ে আটার দিকে কাতার প্রবাসীর স্ত্রী সাগিদা বেগম (৩৬) কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ।

কাতার প্রবাসীর তোফাজ্জেল হোসেনের স্ত্রী সাহিদা বেগম, আজ বুধবার দুপুরে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি অবস্থায় জানান, আমার চাচা শ্বশুর মোতাফিজুর রহমানের বিরোধের জের ধরে প্রতিপক্ষ উপজেলার নবাবপুর ইউনিয়নের কুরশি বালিয়াচর গ্রামে ইয়ারউদ্দীনের ছেলে মানিক মোল্লা (৪৫), জানিক মোল্লা (৩৫), রতন মোল্লা (৩৭), রতন মোল্লার ছেলে সিফাত মোল্লা (২০) ও ইজ্জাক মোল্লার ছেলে মুন্নু মোল্লা (২৬) সহ আজ্ঞাত ৪/৫ জন আমার স্বামী বাড়ীতে না থাকার সুযোগে পূর্ব পরিকপ্লিত ভাবে দেশীয় অস্ত্র সস্ত্র, রড, কাঠের বাটাম, বাঁশের লাঠি নিয়ে আমার বাড়ীতে বে-আইনি ভাবে প্রবেশ কারিয়া আমাকে অকথ্য ভাষায় গালি গালাজ করতে থাকে। এ সময় আমার ছেলে শুভ উক্ত গালি গালাজের প্রতিবাদ জানালে উল্লেখিত ব্যাক্তিগণ আমার ছেলে কে বেধরক মারপিট করতে থাকে। এ সময় আমি বাধা দিতে গেলে আমাকেও বেদম পিটিয়ে মাটিতে ফেলে দেয়। আমি মাটিতে পরে গেলে আমাকে ধারালো দা দিয়ে মাথায় কোব মারলে কোবটি আমার মুখে লাগলে ডান পাশের ঠোটকাটাসহ সামনের একটি দাঁত গেঙ্গে যায়। এলাকাবাসীর লোকজন রক্তাক্ত অবস্থায় আমার ও আমার ছেলেকে উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করে। বর্তব্যরত চিকিৎসক উন্নতমানের চিকিৎসার জন্য রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করে। এখন আমি চিকিৎসাধীন অবস্থায় রয়েছি। এই ঘটনার বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ